বসুন্ধরা চেয়ারম্যানের সঙ্গে কেপিসি গ্রুপের চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন কেপিসি গ্রুপের চেয়ারম্যান ডা. কালী প্রদীপ চৌধুরী। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের বাসভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সেখানে আরও উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মাহতাবুর রহমান, রুপায়ন গ্রুপের চেয়ারম্যান মো. লিয়াকত আলী খান মুকুল ও ভাইস চেয়ারম্যান মো. মাহির আলী খান রাতুল।

এনআরবি ব্যাংক ও আল হারামাইন পারফিউমস গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।
এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর তারা পারসস্পারিক ব্যবসায়িক বিষয় নিয়ে আলোচনা করেন।

উল্লেখ্য, কেপিসি গ্রুপ বিশ্বব্যাপী অসংখ্য ব্যবসায়ে নিয়োজিত রয়েছে। এর মধ্যে রয়েছে স্বাস্থ্যখাত, ফার্মাসিউটিক্যাল এবং বায়োটেকনোলজি, শিক্ষা, রিয়েল এস্টেট, অবকাঠামো উন্নয়ন, কৃষি, স্থাপত্য ও প্রকৌশল, বর্জ্য ব্যবস্থাপনা, ভ্রমণ পরিষেবা এবং তথ্য প্রযুক্তি। কেপিসি যুক্তরাষ্ট্রের একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। এর মালিকানাধীন ৩৮টি হাসপাতাল রয়েছে।

ডা. কালী প্রদীপ চৌধুরী ২০০৩ সালে ভারতের পশ্চিমবঙ্গে সফলভাবে প্রতিষ্ঠা করেন প্রাইভেট মেডিকেল স্কুল। এছাড়া কলকাতা শহরের লাখ লাখ বাসিন্দার স্বাস্থ্য ও শিক্ষা পরিষেবা দিতে ২৫ একর বিস্তৃত ১.৮ মিলিয়ন বর্গফুটেরও বেশি জায়গায় অত্যাধুনিক কেপিসি মেডিকেল কলেজ ও হাসপাতাল, সোভা নার্সিং কলেজ অ্যান্ড ফার্মাসিটিক্যাল কলেজ ক্যাম্পাস নির্মাণ করা হচ্ছে। বাংলাদেশে তাদের বিনিয়োগ করার ইচ্ছা রয়েছে। বিশেষ করে স্বাস্থ্যখাতে গ্রুপটি কাজ করতে চায়।

বিডি প্রতিদিন/হিমেল